1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

হালিশহর একাদশ ক্লাবের উদ্যোগে রমজান শীর্ষক আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৬০ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:- নগরীর দক্ষিণ হালিশহর ৩৯নং ওয়ার্ডস্থ ঐতিহ্যবাহী হালিশহর একাদশ ক্লাবের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল ৯ এপ্রিল,১৭রমজান, রোববার সন্ধ্যায় অস্থায়ী ক্লাব কার্যালয়ে আহ্বায়ক ও সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

মাহে রমজানের তাৎপর্য তুলে ধরে বিশেষ বয়ান ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন নবীন হাফেজ মুহাম্মদ নাইমুদ্দিন (নঈম), অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উদয়ন আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মজিদ, সাংবাদিক মোঃ মোসলেম উদ্দিন বাহার, শিক্ষক মোঃ আমিনুর রহমান, সাবেক ফুটবলার মোঃ শফিউল আলম, ক্লাবের সহকারী কোচ মোঃ মামুন, ফুটবল একাডেমির মাঠ সমন্বয়কারী আমীর হোসেন, ক্লাবের সদস্য মোঃ রাহাত হাসান, মোঃ আইয়ুব, মোঃ রাহুল,ইমন ও ডলার সহ কায্য নির্বাহী কমিটির সদস্য বৃন্দ,গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে আমন্ত্রিতদের সম্মানে ইফতার পরিবেশিত হয় এবং বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।

এসময় বক্তারা বলেন, রমজানের প্রকৃত তাকওয়া,আত্মসুদ্ধী ও ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে অসহায়দের পাশে দাঁড়ানো উচিত। এই আয়োজনের মধ্য দিয়ে সামাজিক কর্মকাণ্ডে তরুণ প্রজন্মের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

শেয়ার করুন

আরো দেখুন......